বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২০/১১/২০২৩ ৯:১৭ এএম

বিয়ে করেছেন ক্লোজআপ ওয়ান তারকা সানিয়া সুলতানা লিজা। বর যুক্তরাষ্ট্রপ্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী সবুজ খন্দকার। বর্তমানে এই গায়িকা একটি রিয়েলিটি শোর বিচারকাজ নিয়ে ব্যস্ত আছেন। আর সেই শোর সুবাদেই তার গোপন বিয়ের খবর রটে। তবে বিয়ের বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছুই বলেননি লিজা।

কিছু না বললেও লিজার সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে সবুজকে দেখা যায়। শুধু তাই না, লিজার হোয়াটসঅ্যাপের প্রোফাইল ছবিটিও সবুজ খন্দকারের সঙ্গে। এছাড়াও ফেসবুকে লিজার প্রকাশিত অনেক ছবিতে পাওয়া গেছে সবুজ খন্দকারকে। যেখানে আছে লিজার পরিবারের লোকজনও।

এদিকে, গেল বছর প্রেম ও বিয়ের প্রসঙ্গে সংবাদমাধ্যমে লিজা বলেছিলেন, ‘সব মানুষই জীবনে কারও না কারও সঙ্গে সম্পর্কে জড়ায়। আমি নতুন সম্পর্কে জড়িয়েছি। পরিবারের লোকজনও আমাদের সম্পর্ক মেনে নিয়েছে। খুব শিগগিরই বিয়ের খবরটি সবাইকে জানাবো।’

খোঁজ নিয়ে জানা যায়, যুক্তরাষ্ট্রে স্টেজ শো করতে গিয়ে ব্যবসায়ী সবুজ খন্দকারের সঙ্গে পরিচয় হয় এই গায়িকার। বিবাহিত সবুজের সঙ্গে পরিচয়ের সূত্রপাত ইকবাল মাহমুদের মাধ্যমে। সবুজের আগের সংসারে স্ত্রী-সন্তানও রয়েছে। একটা সময় লিজা ও সবুজ সম্পর্কে জড়ান। বিনোদন অঙ্গনে লিজার ঘনিষ্ঠজনেরা লিজা ও সবুজের বিয়ের বিষয়টি অবগত।

এর আগে, ২০১২ সালের ২ মার্চ ইকবাল মাহমুদ লাভলু নামের একজন রাজনীতিবিদের সঙ্গে লিজার আকদ হয় বলে কথা রটে। সেসময় লিজা জানান, তাদের বাগদান হয়েছিল। কিন্তু পরে আর বিয়েটা হয়নি। আর ২০১৫ সালে তাদের বাগদান ভেঙে গেছে।

পাঠকের মতামত